Vivo ভারতে লঞ্চ করলো Snapdragon 665 SoC যুক্ত Vivo V20 SE!

0
836
vivo v20 se price specifications

ভারতে এসেছে নতুন স্মার্টফোন Vivo V20 SE। এতে আছে 33W-এর ফাস্টচার্জিংযুক্ত আরও অনেক আকর্ষণীয় ফিচার- জেনে নিন বিস্তারিত।

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Vivo ভারতে লঞ্চ করলো তাদের আরেকটি আকর্ষণীয় নতুন ফোন Vivo V20 SE। এই ফোনটি Vivo-এর Vivo সিরিজের একটি নতুন সংযোজন। এর আগে Vivo-এর Vivo V20 সিরিজে ছিলো শুধুমাত্র Vivo V20। এখন যুক্ত হলো আরেকটি, যার নাম Vivo V20 SE। যদিও শোনা যাচ্ছে এই মাসের শেষেই এই সিরিজের আরেকটি স্মার্টফোন আসতে চলেছে, নাম Vivo V20 Pro।

Vivo V20 SE -এর বিশেষত্ব হলো-

  • Vivo V20 SE তে আছে ৬.৪৪”-এর full-HD + AMOLED ডিসপ্লে।
  • Vivo V20 SE তে আছে সেলফি নচ ক্যামেরা।
  • Vivo V20 SE-এর ভারতীয় মূল্য ২০,৯৯০ টাকা।

Vivo -এর এই আকর্ষণীয় নতুন স্মার্টফোনে আছে octa-core processor এবং এতে আছে একটি সেলফি নচ ক্যামেরা। এই স্মার্টফোনটিতে আছে একটিমাত্র র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন। Vivo V20 SE স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে। Vivo -এর এই নতুন স্মার্টফোনটিকে সর্বপ্রথম লঞ্চ করা হয়েছিল মালয়শিয়ায় সেপ্টেম্বর মাসে। এইবারে Vivo V20 SE কে লঞ্চ করা হলো ভারতীয় মার্কেটে। 

আজকের পোস্টে Vivo কোম্পানির এই নতুন স্মার্টফোন Vivo V20 SE -এর সম্বন্ধে আলোচনা করা হলো বিস্তারিত ভাবে।

Vivo -এর নতুন স্মার্টফোন Vivo V20 SE আপনার জন্য উপযুক্ত স্মার্টফোন কিনা তা সঠিকভাবে বিচার করুন এটির সম্বন্ধে সমস্ত তথ্য জেনে নিয়ে।

১। Vivo V20 SE -এর ভারতবর্ষে সহজলভ্যতা

সেপ্টেম্বর মাসে Vivo কোম্পানির নতুন ফোন মালয়শিয়ায় লঞ্চ হলেও এটির ভারতে পদার্পন হলো ৩রা নভেম্বরে। Vivo V20 সিরিজের একটি নতুন স্মার্টফোন হলো Vivo V20 SE। Vivo-এর এই আকর্ষণীয় স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দুটি অসাধারণ রঙে। এই রঙ দুটি হলো Aquamarine Green এবং Gravity Black। ৩রা নভেম্বর থেকেই অর্থাৎ লঞ্চ করার সাথে সাথেই এই ফোনটি ক্রেতারা কিনতে পারছেন। তবে বর্তমানে স্মার্টফোনটি শুধুমাত্র অনলাইনেই কিনতে পারছেন ক্রেতারা। ক্রেতারা Vivo V20 SE স্মার্টফোনটি Vivo India E-Store এবং যেকোনো বড়ো e-commerce সার্ভিসের মাধ্যমে ক্রেতারা সহজেই কিনতে পারবেন।  

২। Vivo V20 SE -এর স্পেসিফিকেশন

Vivo -এর এই নতুন স্মার্টফোন Vivo V20 SE-তে আছে আকর্ষণীয় কয়েকটি স্পেসিফিকেশন। Vivo V20 SE স্মার্টফোন Android 10 ভিত্তিক Funtouch OS 11-এর সাথে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিতে আছে ৬.৪৪”-এর full-HD + AMOLED ডিসপ্লে। এই স্মার্টফোনের স্ক্রিন অ্যাসপেক্ট ভাগ হলো ২০:৯। এছাড়াও Vivo V20 SE স্মার্টফোনের ডিসপ্লে রিসোলিউশন হলো 1080X2400 পিক্সেল। Vivo V20 SE স্মার্টফোনে আছে octa-core Qualcomm Snapdragon 665 SoC প্রসেসর এবং ৮ জিবির র‍্যাম।

Vivo V20 SE এর মাধ্যমে অসাধারণ ছবি এবং ভিডিও রেকর্ড করার জন্য রয়েছে ট্রিপল ক্যামেরার সেট-আপ। একটি আছে ৪৮ মেগাপিক্সেলের সেনসর f/1.8 লেন্সযুক্ত, একটি আছে ৮ মেগাপিক্সেলের সেন্সর f/2.2 ওয়াইড অ্যাঙ্গেল লেন্সযুক্ত এবং আছে একটি ২ মেগাপিক্সেলের সেনসর f/24 লেন্সযুক্ত এবং এই লেন্স ছবিতে অসাধারন বোকে এফেক্ট দিতে সাহায্য করবে। সেলফি তোলার জন্য এবং ভিডিও কল করার জন্য পাওয়া যাবে ৩২ মেগালিক্সেলের ক্যামেরা সেনসর f/2.0 লেন্স যুক্ত এবং এই ক্যামেরাটি ডিসপ্লে-এর ওপর একটি ছোট্ট নচের আকারে অবস্থিত।

Vivo -এর Vivo V20 সিরিজের নতুন স্মার্টফোন Vivo V20 SE -তে আছে ১২৮ জিবির স্টোরেজের সুবিধা। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে 1TB পর্যন্ত। এছাড়াও কানেক্টেভিটির জন্যও আছে এই স্মার্টফোনে একাধিক অপশন। এতে আছে 4G LTE, Wi-Fi, Bluetooth 5.0, GPS/A-GPS, FM radio এবং একটি USB Type-C port চার্জিং-এর জন্য। Vivo V20 SE স্মার্টফোনে আছে ৪,১০০ mAh-এর অসাধারণ ব্যাটারী। শুধু তাই নয় এতে পাওয়া যাবে 33W-এর  FlashCharge ফাস্ট চার্জিং-এর সুযোগ। এছাড়াও এই স্মার্টফোনে আছে একাধিক সেনসর। আছে একটি এক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেনসর, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেনসর। এছাড়াও আছে স্মার্টফোনের ডিসপ্লে-এর মধ্যে আকর্ষণীয় ফিঙ্গারপ্রিন্ট সেনসরের সুবিধা। ফোনটির আকারে 161X74.08X7.83mm ডাইমেনশনের এবং ফোনটির ওজন ১৭১ গ্রাম।

৩। Vivo V20 SE -এর ভারতীয় মূল্য এবং অফার

Vivo কোম্পানির নতুন স্মার্টফোন Vivo V20 SE লুকের দিক থেকে এবং ফিচারের দিক দিয়ে একটি আকর্ষণীয় ফোন। Vivo -এর এই স্মার্টফোন প্রথম লঞ্চ হয়েছিল সেপ্টেম্বর মাসে মালয়শিয়ায়। মালয়শিয়ায় এই স্মার্টফোনের মূল্য ছিল MYR 1,199 (যার ভারতীয় মূল্যে হিসাব দাঁড়ায় ২১,৪০০ টাকা)। মালয়শিয়ায় এই মূল্য ছিল শুধুমাত্র Vivo V20 SE-এর 8GB + 128 GB-এর ভেরিয়েন্টের জন্য।

তবে Vivo -এর এই স্মার্টফোনের 8GB + 128 GB-এর ভেরিয়েন্টের জন্য ভারতীয় মূল্য হলো ২০,৯৯০ টাকা। ভারতে এই স্মার্টফোনটি লঞ্চ হয়েছিল ৩রা নভেম্বরে।

Vivo তাদের ক্রেতার জন্য কিছু লঞ্চ অফারও রেখেছে এই স্মার্টফোনে। ক্রেতা ফাইনান্স অপশন পেতে পারেন Bajaj Finserv এবং Home credit-এর সাথে। এছাড়াও ICICI, Kotak, Bank of Baroda ইত্যাদি বড়ো বড়ো ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতা পাবেন ১০%-এর ক্যাশব্যাকের সুবিধা। Vivo V20 SE স্মার্টফোনটি কিনলে ক্রেতা একবারের জন্য স্ক্রিন রিপ্লেসমেন্টের সুযোগও পাবেন।

Vivo -এর তরফ থেকে আরও জানানো হয়েছে যে তাদের ক্রেতারা ১০,০০০ টাকার জিও-এর সুবিধাও ভোগ করতে পারবেন। ক্রেতারা পেয়ে যাবেন Vi bundled offer এবং ১২ মাস অবদি no-cost EMI।

এছাড়াও কোনো ক্রেতা যদি তার পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে Vivo V20 SE কিনতে চান, তবে তিনি পেয়ে যাবেন ২০০০ টাকার ছাড়। আপনার কি মনে হয়? আপনার মতামত অবশ্যই আমাদের জানান কমেন্ট সেকশনের মাধ্যমে এবং লাইক ও শেয়ার করে পোস্টটিকে ছড়িয়ে দিন সকলের মাঝে।টেকনোলজি সম্বন্ধিত আরও খবর জানতে চোখ রাখুন টুকিটেকের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া পেজে।

আরও পড়ুনঃ আইফোন ১২ সিরিজের প্রতিযোগীতায় কোন মডেল হবে ক্রেতাদের বিজেতা? জেনে নিন!

Leave a Reply