About

আত্মপরিচয়ঃ

টেক-বিশ্বের সমস্ত খবর, সমস্যা এবং তার সমাধান নিয়ে আপনাদের দোরগোড়ায় হাজির টুকি-টেক। আপনাদের টেকনোলজি সম্বন্ধিত সমস্তরকম কৌতুহল, জিজ্ঞাসা এবং সমস্যা সমাধানের দায়িত্ব এবার আমাদের। টেক-দুনিয়ার নিত্যনতুন খবর থেকে শুরু করে হ্যাকিং টিউটোরিয়াল সম্পর্কিত নানা সিকিউরিটি টিপস, ইন্টারনেটে নিজের একাউন্ট সিকিওর করার পদ্ধতি এখন সবকিছু পাওয়া যাবে হাতের মুঠোয় টুকি-টেকের অন্দরমহলে।

টুকি-টেক-এ আপনারা পেয়ে যাবেন হ্যাকিং সম্পর্কিত সমস্ত খবর, টিউটোরিয়াল এবং হ্যাকার, টেকগুরু এবং কম্পিউটার প্রেমীদের জন্য বিস্তীর্ণ নেটওয়ার্ক।টেকনোলজি দুনিয়ার সারা জাগানো সমস্ত খবর সবার আগে আপনার কাছে পৌঁছানোর দায়িত্ব আমাদের।আর এই কাজে আমাদের পাশে থেকে আমাদের কাজ করতে উদ্দীপনা জাগানোর জন্য আমরা আমাদের সকল ইউজার (User) এবং ফলোয়ার  (Follower) বন্ধুদের জানাই হৃদয় থেকে ধন্যবাদ।শুধুমাত্র টেকনলজি বিশারদদের প্রয়োজনীয় খবরই না , এই ওয়েবসাইটে আপনার টেকনলজিক্যাল সমস্যার সমাধান নিয়েও হাজির থাকবো আমরা। এখানে আপনারা পেয়ে যাবেন বেসিক থেকে শুরু করে উন্নত মানের টেকনোলজি শিক্ষা, হ্যাকার নিউজ, বিভিন্ন টিউটোরিয়াল, রোজকার টিপস এবং ইন্টারনেটে অন্যের অধিকার লঙ্ঘন না করার টিপস ও কৌশল। আমরা আশা রাখি যে আমরা আমাদের কঠিন পরিশ্রমের মাধ্যমে আপনাদের সমস্ত টেকনোলজিক্যাল প্রশ্নের উত্তর ও টেক দুনিয়ার বর্তমান ও ভবিষ্যতের সমস্ত খবর সঠিক সময়ে আপনাদের হাতের মুঠোয় পৌঁছে দিতে সক্ষম হব। এছাড়াও আপনাদের মনে যদি কোনো বিষয় নিয়ে কোনো প্রশ্ন জাগে এবং আমাদের কোনো বিষয় সম্বন্ধে যদি আপনাদের বুঝতে কিছুমাত্র অসুবিধা হয় তবে অবশ্যই সেই বিষয়ের কমেন্ট সেকশনে আপনাদের প্রশ্ন আমাদের জানান, আমরা সবসময়ই হাজির থাকবো আপনাদের সমস্যার সমাধানের জন্য।

আমাদের পাঠকদের অনুরোধে আমরা একটি নতুন প্ল্যাটফর্ম শুরু করার সিদ্ধান্ত নিয়েছি, ডিলস প্ল্যাটফর্ম (Deals Platform)।এই প্ল্যাটফর্ম আপনাদের জন্য নিয়ে আসবে প্রোগ্রামিং, হ্যাকিং, পেন-টেস্টিং, ফোটোগ্রাফি ইত্যাদি বিভিন্ন আকর্ষনীয় বিষয়ের ওপর উন্নতমানের কোর্স(Course)।শুধুমাত্র তাই নয় আমাদের এই ডিলস প্ল্যাটফর্ম “টুকি-টেক ডিলস”-এ আপনারা খুঁজে পাবেন নানান ধরনের আকর্ষনীয় ইলেকট্রনিক প্রোডাক্টস।

এছাড়াও আমরা আনন্দের সাথে ঘোষনা করছি যে টুকি-টেকের সমস্ত ব্যবহারকারীদের জন্য আমরা নিয়ে আসতে চলেছি একটি বিশেষ ফিচার(Feature)।

টুকি-টেক সোশ্যাল মিডিয়ায় একটি গুরুত্বপূর্ন জায়গা অধিকার করে আছে এবং এই ওয়েবসাইট দায়িত্বসহকারে সবার প্রথমে টেকনলজি সম্পর্কিত সমস্ত খবর সঠিক সময়ে তার ব্যবহারকারীদের কাছে পৌঁছে দেয়।

আর আপনারা যদি আমাদের এই বিশাল মিডিয়া প্ল্যাটফর্মে Dev and Design team-এর সঙ্গে নিত্যনতুন টেকনোলজিক্যাল প্রোডাক্ট তৈরী করার অংশ হতে চান তবে চোখ রাখুন আমাদের কর্মক্ষেত্রের পাতায় অর্থাৎ Jobs page-এ।

এছাড়াও আপনাদের মনে যদি টুকি-টেক সম্পর্কিত কোনো বিষয় নিয়ে কোনো প্রশ্ন থাকে কিংবা কোনো বিষয় সম্বন্ধে কোনো তথ্য জানার থাকে তবে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন ইমেলের মাধ্যমে।

আমাদের ইমেল আইডি হল- [email protected]