রিলায়েন্স নিয়ে এসেছে নতুন জিও প্রিপেড প্ল্যান-এখন IPL ম্যাচের হবে লাইভ স্ট্রিমিং!

0
695

সারা ভারতেই এখন জিও তার আধিপত্য বিস্তার করে নিয়েছে।ইতিমধ্যেই জিও ডিজনি হটস্টারের সাথে মিলে জিও-র সমস্ত প্রিপেড কাস্টমারদের হটস্টারের কন্টেন্ট দেখার সুবিধা করে দিচ্ছে।তবে এই সুযোগ কয়েকটি রিচার্জ প্ল্যানেই সীমাবদ্ধ।এখন জিও আবার আনতে চলেছে তাদের প্রিপেড কাস্টমারদের জন্য 2020-এর IPL  ম্যাচ লাইভ স্ট্রিমিং দেখার সুযোগ।বিশেষ করে বলতে গেলে জিও একমাত্র তাদের জিও ফাইবারের কাস্টমারদের জন্যই এই সুযোগ এনে দিচ্ছে।যারা জিও ফাইবার ব্যবহার করেন না সেইসমস্ত কাস্টমার আইপিএল ম্যাচ বিনামূল্যে দেখার সুযোগও পাবেন না।এখন দেখা যাক কোন কোন প্ল্যান-এ আইপিএল ম্যাচ দেখা সম্ভব হবে।

  • 401 টাকার প্ল্যানটিতে আইপিএল ম্যাচের সুযোগ ছাড়াও পাওয়া যাবে 900 GB ডেটা 28 দিনের জন্য।তার মানে প্রত্যেকদিন পাওয়া যাবে 3 GB ডেটা করে।এছাড়াও এই প্ল্যানে পাওয়া যাবে অতিরিক্ত 6 GB ডেটা একদম বিনামূল্যে।
  • জিও-র অন্য প্ল্যানটি হলো একটি বার্ষিক প্ল্যান।এই প্ল্যানে রোজ 2 GB ডেটার সাথে অতিরিক্ত পাওয়া যাবে 10 GB ডেটা বিনামূল্যে।তার মানে 740 GB ডেটা পাওয়া যায় সর্বসাকুল্যে।এই প্ল্যানে অন্তর্ভূক্ত আছে ডিজনি হটস্টার ব্যবহার করার সুবিধা, অন্যান্য রিলায়েন্স জিও নেটওয়ার্কে বিনামূল্যে কলিং-এর সুবিধা।এছাড়াও পাওয়া যায় প্রত্যেকদিন 100টি মেসেজ পাঠানোর সুবিধা এবং বিনামূল্যের সাবস্ক্রিপশন জিও টিভি, জিও নিউজ, জিও কিডস, এবং জিও সিনেমার মত অ্যাপের।এই প্ল্যানটির মূল্য 2.599 টাকা।

এছাড়াও জানা গেছে জিও তার এই আইপিএল লাইভ স্ট্রিমিং-এর সুবিধা প্রদান করছে 849 টাকার ওপর যেকোনো প্রিপেড প্ল্যানে।অর্থাৎ জিওর 999 টাকা, 2,399 টাকা, এবং 4,999 টাকার প্ল্যানে অনায়াসেই পাওয়া যাবে বিনামূল্যে আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখার সুযোগ।

  • জিওর 999 টাকার প্ল্যানটিতে পাওয়া যায় প্রত্যেকদিন 3 GB ডেটা 84 দিনের জন্য।
  • জিওর 2,399 টাকার প্রিপেড প্ল্যানটিতে পাওয়া যায় 365 দিনের জন্য 730GB ডেটা।
  • জিওর 4,999 টাকার প্রিপেড প্ল্যানটিতে পাওয়া যায় মোট 350 GB ডেটা।

প্রথম প্ল্যানটিতে এই সুবিধা ছাড়াও পাওয়া যায় 3000 মিনিটের কলিং-এর সুবিধা এবং জিও সমস্ত অ্যাপ বিনামূল্যে ব্যবহারের সুযোগ।বাকি দুটি প্ল্যানে পাওয়া যায় শুধুমাত্র 12,000 মিনিটের কলিং-এর সুযোগ।

আপনার কি মনে হয়?আপনার মতামত অবশ্যই আমাদের জানান কমেন্ট সেকশনের মাধ্যমে এবং লাইক ও শেয়ার করে পোস্টটিকে ছড়িয়ে দিন সকলের মাঝে।টেকনোলজি সম্বন্ধিত আরও খবর জানতে চোখ রাখুন টুকিটেকের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া পেজে। 

Leave a Reply